আজ রবিবার ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৩, ২০২২, ৯:২৩ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে শিশু চোরসহ গ্রেফতার ১১

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে শিশু চোর ও সেচ পাম্প চোরসহ বিভিন্ন অভিযানে ১১ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ২১টি সেচ পাম্প, হেরোইন ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযান তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞার নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি ছিনতাই, ডাকাতি প্রতিরোধ এবং আদালতের পরোয়ানাভুক্ত অপরাধীদের গ্রেফতারে বিট পুলিশিং ও টানা অভিযান চলছে। এরই অংশ হিসেব গত ২৪ ঘন্টায় চরাঞ্চলে কৃষকের সেচ পাম্প চুরি, মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম মাসকান্দা পলিটেকনিক্যাল ইন্সটিউট গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী বলাশপুরের নাজমুল হক আরজুকে ৫ গ্রাম হেরোইসহ, এসআই আলাউদ্দিনের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় দস্যুতার চেষ্টার অপরাধে আসামী মোঃ সেতুকে দেশীয় অস্ত্রসহ, এসআই আরিফুল ইসলাম নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে দস্যুতার চেষ্টার অপরাধে আসামী মোঃ কাউসারকে দেশীয় অস্ত্রসহ, এসআই মুহাম্মদ জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ রাসেল মিয়া ও মোঃ ইমরান হোসেন ওরফে ইমান আলীকে, এসআই মোঃ আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম জয়বাংলা বাজার এবং তারাকান্দা থানাধীন খামারের বাজার থেকে সেচ পাম্প মটর চুরির আসামী আজাহারুল ইসলাম ও সাব্বিরকে ২১টি চোরাই মটরসহ গ্রেফতার করে।
এছাড়া এসআই নিরুপম নাগ, কামরুল ইসলাম এবং এএসআই গোলাম ফারুক পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, পাপ্পু, মোবারক হোসেন অন্তর ও মোস্তাফিজুর রহমান ওরফে রুমন। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০